শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর চারঘাটে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু

রাজশাহীর চারঘাটে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু

রাজশাহীর চারঘাটে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু
রাজশাহীর চারঘাটে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে সড়ক দুর্ঘটনায় মিম (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার বিকালে উপজেলার কালুহাটি গ্রামে নানার বাড়িতে বেড়াতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিম উপজেলার নিমপাড়া ইউনিয়নের নন্দনগাছী এলাকার রতন আলীর মেয়ে।

স্থানীয়রা জানায়, নিহত মিম তার নানা বাড়িতে বেড়াতে এসেছিল। সোমবার বিকালে শিশু মিম রাস্তা পারাপারের সময় নন্দনগাছী থেকে আড়ানীমুখী হলুদবোঝাই একটি ইঞ্জিনচালিত ভ্যানের চাকার নিচে পড়ে আহত হয়। স্থানীয়রা দ্রুত সময়ের মধ্যে আহত শিশুকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি সম্পর্কে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহত শিশুটির পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ২৫ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply